যেভাবে কাটছে নায়কদের ঈদ

আজ দেশজুড়ে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরের আনুষ্ঠানিকতা শুরু হয় সকালে নামাজ আদায়ের মাধ্যমে। আর এতে তারকা জগতের মানুষরাও অংশ নিয়েছেন। এবার প্রথম সারির অধিকাংশ চিত্রনায়কই ঢাকায় ঈদের নামাজ আদায় করেছেন।

শাকিব খান: শীর্ষ নায়ক শাকিব খান থাকেন গুলশানে। সেখানকার আজাদ মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন তিনি। জানা গেছে পরিবারের সদস্যদের সঙ্গে মসজিদে গিয়ে নামাজ পড়েছেন তিনি।

ফেরদৌস: নায়ক ফেরদৌসের জন্ম ও বেড়ে ওঠা ঢাকা ক্যান্টনমেন্টে। বরাবরের মতো এবারও তিনি ক্যান্টনমেন্টে মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন। তিনি জানিয়েছেন, ‘ঈদের নামাজ একসঙ্গে আদায় করাটা তাদের পরিবারের পুরনো রীতি। ছোটবেলায় বড়দের সঙ্গে নামাজ পড়তে যেতেন। সেই ধারারা তিনি এখনো অব্যাহত রেখেছেন।

জায়েদ খান: জায়েদ খানের জন্ম পিরোজপুরে। আগে পিরোজপুরে ঈদের নামাজ আদায় করলেও বর্তমানে বেশিরভাগ ঈদ কাটছে তার ঢাকায়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি।

সাইমন সাদিক: এবার গ্রামের বাড়িতে গেছেন নায়ক সাইমন সাদিক। আর নামাজে অংশ নিয়েছেন জাতীয় তথা উপমহাদেশের সর্ববৃহৎ ও ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ ময়দানে।

রিয়াজ: চিত্রনায়ক রিয়াজ জানালেন ঢাকাতেই ঈদের নামাজ আদায় করেছেন। তিনি জানিয়েছেন, বনানীতে বাসা হওয়ার সুবাদে বনানী মসজিদে নামাজ পড়েন তিনি। বরাবরের মতোই পরিবারের পুরুষ সদস্যরা এ সময় সঙ্গে ছিলেন।

সিয়াম আহমেদ: বর্তমান ঢালিউডের অন্যতম নায়ক সিয়ামের ঈদ হচ্ছে পরিবারের সঙ্গে ঢাকায়। বন্ধু ও পরিবারের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন এই নায়ক।

ইমন ও নীরব: নায়ক ইমন ও নীরবও রাজধানীতে নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেন।

Leave a Comment

Please wait...

Subscribe to Our Newsletter

Want to be notified when our article is published? Enter your email address and name below to be the first to know.